,

শহরে মাদকসেবীর হামলায় লন্ড্রি ব্যবসায়ী নিহত :: হাসপাতালে ১

রশিদের বাড়ি থেকে দা উদ্ধার :: সে পলাতক

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ শহরের নাতিরাবাদ এলাকায় মাদকসেবীর হামলায় শৈলেন বর্মণ (৬০) নামে এক লন্ড্রি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ৯টার দিকে ওই এলাকার খোয়াই নদীর বাঁধে এ ঘটনা ঘটে। এমন একটি ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।
জানা যায়, ওই এলাকার মানিক বর্মণের পুত্র রঞ্জিত বর্মণের স্ত্রী রাস্তায় পাতা শুকাতে দেন। এ সময় একই এলাকার মুখলেছ মিযার পুত্র মাদকসেবী আব্দুর রশিদ তাকে গালমন্দ করে। এক পর্যায়ে রঞ্জিত প্রতিবাদ করলে রশিদ ঘর থেকে দা এনে তাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে। তখন বাজার থেকে মাছ নিয়ে যাচ্ছিলেন শৈলেন বর্মণ। তিনি বিষয়টি দেখে দুই পক্ষ থামাতে গেলে রশিদ আরও ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে রশিদ ঘরে চলে যায়। তখন আহত রঞ্জিত বর্মণকে স্থানীয় লোকজন উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। এ সুযোগে রশিদসহ কয়েকজন লাঠি এনে শৈলেন বর্মণের ঘাড়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই প্রাণ হারান। এক পর্যায়ে রশিদ পালিয়ে যান। লাশ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ লাশের সুরতহাল করে পরিবারের জিম্মায় হস্তান্তর করে। পুলিশ ঘটনার পর অভিযান চালিয়ে রশিদের বাড়ি থেকে দা উদ্ধার করে। নিহত শৈলেন ওই এলাকার সুধীন বর্মণের পুত্র।
এ বিষয়ে সদর মডেল থানার ওসি (তদন্ত) মুসলেহ উদ্দিন জানান, ঘটনার পর পর পুলিশ ঘটনাস্থলে যায় এবং অভিযুক্ত রশিদকে ধরতে অভিযান চলছে। অচিরেই সে গ্রেফতার হবে। এরপর বিস্তারিত জানা যাবে।


     এই বিভাগের আরো খবর